করোনার মধ্যেই অনুশীলন শুরু বায়ার্ন মিউনিখের


Published: 2020-04-06 19:20:01 BdST, Updated: 2020-05-31 18:50:10 BdST

স্পোর্টস ডেস্কঃ প্রাণঘাতি করোনা ভাইরাসের তাণ্ডবে বিশ্বের সব প্রধান ফুটবল টুর্নামেন্ট স্থগিত করা হয়েছে। সেই সাথে স্থগিত হয়েছে ইউরোপের শীর্ষ পাঁচ লিগও। সেই স্থগিতাদেশের ২৫তম দিন চলছে আজ। আবার কবে ফুটবল মাঠে গড়াবে তা এখনও অনির্দিষ্ট।

তবে এমন অবস্থায় ফুটবলবিহীন বেশিদিন বসে থাকতে রাজি নয় বায়ার্ন মিউনিখ। করোনায় ম্যাচ স্থগিত হওয়ার পর প্রথম দল হিসেবে চলতি মৌসুমের বুন্দেসলিগা অভিযানের জন্য সোমবার অনুশীলনে ফিরেছে জার্মান চ্যাম্পিয়নরা।

বাভারিয়ানরা এক বিবৃতিতে উল্লেখ করেছে, ‘প্রথম দল হিসেবে ছোট গ্রুপে সোমবার থেকে অনুশীলন শুরু করছে বায়ার্ন মিউনিখ। সরকার এবং তার সঙ্গে সম্পর্কিত কর্তৃপক্ষের কর্মনীতির সহায়তাতেই হচ্ছে। জনগণের উপস্থিতির বাইরে এই অনুশীলন চলবে।’

শুক্রবার হানসি ফ্লিককে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়ার পরপরই অনুশীলন শুরু করেছে বায়ার্ন। ৫৫ বছর বয়সী জার্মান কোচের সঙ্গে ২০২৩ সাল পযর্ন্ত চুক্তি করেছে ক্লাবটি।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।