চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বিদেশি ফুটবলারের মৃত্যু


Published: 2020-05-03 13:02:59 BdST, Updated: 2020-05-26 19:08:27 BdST

স্পোর্টস লাইভঃ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে শুক্রবার এক বিদেশি ফুটবলারের মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃত ওই ফুটবলারে নাম ফ্রাঙ্ক এন তিম থাম (৪০)। তিনি মাদক মামলায় চট্টগ্রাম কারাগারে বন্দি ছিলেন।

এ বিষয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. কামাল হোসেন জানান, বিদেশি এই খেলোয়াড় ৪ মাস যাবৎ চট্টগ্রাম কারাগারে বন্দী ছিলেন। তিনি ২৯ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেওয়া হয়। তার জ্বর ও কাশি ছিল। তার মৃত্যুর কারণ হিসেবে চিকিৎসকরা সেফটিক শকের কথা জানিয়েছেন।

সিএমপির বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, ‘এ বছরের ৪ জানুয়ারি নগরীর শাহ আমানত সেতু এলাকা থেকে ইয়াবাসহ ফ্রাঙ্ক ও রিচার্ড নামে দু'জন ঘানার ফুটবল খেলোয়াড়কে আটক করা হয়।

তারা বাংলাদেশের বিভিন্ন ক্লাবে ফুটবল খেলেন। পরে মাদক মামলায় তাদের আদালতের নির্দেশে কারাগারে পেরণ করা হয়। পরে গত শুক্রবার সকালবেলা অসুস্থ অবস্থাতেই ফ্রাঙ্কের মৃত্যু হয় বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছে।’

ঢাকা, ০৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।