ছেলেদের ‘ক্রাশ’ হতে পেরে সন্তুষ্ট ক্রিকেটার জাহানারা!


Published: 2020-05-26 15:49:07 BdST, Updated: 2020-07-16 00:52:37 BdST

স্পোর্টস লাইভ : গ্ল্যামার গার্ল ক্রিকেটার জাহানারা আলম ছেলেদের ‘ক্রাশ’ হতে পেরে সন্তুষ্টি প্রকাশ করেছেন। সোমবার ঈদের দিন সন্ধ্যায় ফেইসবুক লাইভে তিনি ওই সন্তুষ্টির কথা জানান। ফেইসবুক লাইভে এক ভক্তের প্রশ্নের জবাবে জাহানারা ছেলেদের ‘ক্রাশ’ নিয়ে ইতিবাচক মন্তব্য করেন।

জানা গেছে, ফেইসবুক লাইভে এক ভক্ত জাহানারাকে বলেন, ‘লাভ ইউ মাই ক্রাশ!’ উত্তরে জাহানারা বলেন, আপনাকে ধন্যবাদ। আমার আসলে ধারণা ছিল না যে মেয়েরা ছেলেদের ক্রাশ হতে পারে, বিশেষ করে নারী ক্রীড়াবিদেরা। আমরা সাধারণত দেখি মেয়েরা ছেলে খেলোয়াড়দের ক্রাশ মনে করে। যারা নায়ক-নায়িকা, তাদের ওপর আমরা ক্রাশ খাই। যাহোক অবশ্যই এটা আমার অনেক বড় প্রাপ্তি। আমি সন্তুষ্ট।

লাইভে আরেক ভক্ত রসিকতা করলেন এই বলে, কমসে কম ১ ঘণ্টা মেকআপ করে চুল ঠিক করেছেন! জাহানারা ঝটপট তার ভুল ধরিয়ে দিলেন, একদমই না, ভুল অনুমান। আমার ২০ মিনিট লেগেছে পুরোপুরি তৈরি হতে।

ঘরবন্দী এই ঈদে প্রচুর রান্না করেছেন জাহানারা। কী কী রান্না করেছেন, সেটি জানিয়েছেন তার ভক্তদের, কাল পুরোটা দিন রান্না করেছি। বিরিয়ানি, জর্দা, লাচ্ছা সেমাই, জর্দা, চটপটি, রোস্ট, ডিমের কোরমা... আজ রেঁধেছি শুধু গরুর মাংস। সকালে জম্পেশ খাওয়াদাওয়া করেছি। একদিনই তো ইচ্ছেমতো খাব। আবার (ক্রিকেটীয়) কার্যক্রম শুরু হয়ে যাবে। এভাবেই এবার আমার ঈদ গেল।

উল্লেখ্য, মেয়েদের সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে অনেকের ‘ক্রাশ’ ছিলেন জাহানারা! এ নিয়ে বিশ্বের অনেক পত্রিকায় সংবাদ পর্যন্ত প্রকাশিত হয়েছে। এবার ফেইসবুক লাইভে এসে জাহানারা ছেলেদের ক্রাশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করলেন। জাহানারার ওই লাইভ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।