ক্রিকেটারদের জন্য খুলছে শেরেবাংলা


Published: 2020-07-15 15:59:37 BdST, Updated: 2020-08-15 12:58:31 BdST

স্পোর্টস লাইভ: দেশে মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত হয়ে যায়। করোনা ভাইরাস প্রতিরোধ করতে শুরু হয় লকডাউন। যার ফলে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামও কার্যত বন্ধ ছিল দীর্ঘদিন। শেরেবাংলার মূল ফটকে ঝুলছে বিশাল তালা।

অবশেষে সব প্রতীক্ষার অবসান ঘটছে। শেরেবাংলার নীরবতা ভাঙতে যাচ্ছে। স্টেডিয়ামে প্রবেশের অনুমতি পাচ্ছেন ক্রিকেটাররা। কিছুটা আলোর রেখা দেখা দিল। স্টেডিয়ামের প্রাণ ক্রিকেটাররা। দ্রুতই তাদের পদচারণায় মুখর হতে পারে শেরেবাংলার প্রাঙ্গণ।

জানা গেছে, আগামী সপ্তাহ থেকেই মিরপুর স্টেডিয়াম ব্যবহার করতে পারবেন ক্রিকেটাররা। তবে শুরুতে ফিটনেস সম্পর্কিত কাজের সুযোগ পাবেন তারা।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান,
মিরপুর রেড জোনে থাকায় বিসিবি ক্রিকেটারদের নিরুত্সাহিত করেছে স্টেডিয়াম ব্যবহারে। ক্রিকেটাররা অবশ্য বসে নেই। ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন শুরু করেছেন অনেকেই।

এসময় তিনি আরো জানান, মুশফিকুর রহিম ফিটনেস, রানিং করছেন বাড্ডার বেরাইদে ফর্টিস গ্রুপের মাঠে। তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিনরাও থেমে নেই। নিজেদের মতো করে অনুশীলন করছেন তারা।

বিসিবির প্রধান নির্বাহী বলেছেন, ‘বিষয়টা হচ্ছে যে আমরা আমাদের সুযোগ-সুবিধা আগে থেকেই প্রস্তুত করে রেখেছি। এর কারণ পরিস্থিতি যখন স্বাভাবিক হবে, তখন আমরা আর বাড়তি সময় নষ্ট করব না। ক্রিকেটাররা ইচ্ছা প্রকাশ করলে সুযোগ দেবে বিসিবি।

ঢাকা, ১৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।