চ্যাম্পিয়ন্স লীগে রিয়ালকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ম্যান সিটি


Published: 2020-08-08 11:41:34 BdST, Updated: 2020-09-28 15:56:37 BdST

স্পোর্টস লাইভ: চ্যাম্পিয়ন্স লীগে ইতিহাদ স্টেডিয়ামে রিয়াল মাদ্রিদকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার সিটি। চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর ফিরতি লেগে ২-১ গোলে জিতেছে পেপ গার্দিওলার দল। প্রথম লেগেও একই ব্যবধানে জিতেছিল সিটিজেনরা।

রিয়ালের ফরাসি ডিফেন্ডার রাফায়েল ভারানের দুটি ভুলের মাশুল দেয় জিনেদিন জিদানের দল। নবম মিনিটে সিটিকে প্রথম গোলটা একরকম উপহার দেয় রিয়াল। থিবো কোর্তোয়া লম্বা শট না নিয়ে বাইলাইনের কাছে রাফায়েল ভারানেকে খুঁজে নেন।

ব্রাজিলিয়ান স্ট্রাইকারের কাছ থেকে বল পেয়ে অনায়াসে সারেন ছন্দে থাকা রাহিম স্টার্লিং। সিটির জার্সিতে এটি ইংলিশ ফরোয়ার্ডের শততম গোল। রিয়ালকে সমতায় ফেরান করিম বেনজেমা। রদ্রিগোর ক্রসে দারুণ হেডে গোল করেন এই ফরাসি স্ট্রাইকার।

দ্বিতীয়বার দুর্বল হেডে বল দিতে চেয়েছিলেন কোর্তোয়াকে। বল কোর্তোয়ার কাছে পৌঁছানোর আগেই আয়ত্বে নেন গ্যাব্রিয়েল জেসুস। বল জালে জড়িয়ে সিটির কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করেন এই ব্রাজিলিয়িান স্ট্রাইকার।

সেমিফাইনালে ওঠার লড়াইয়ে সিটির প্রতিপক্ষ ফরাসি ক্লাব অলিম্পিক লিঁও।

ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।