মেয়ের বিয়ে নিয়ে যা বললেন আফ্রিদি


Published: 2021-03-08 14:37:48 BdST, Updated: 2021-04-23 10:38:42 BdST

স্পোর্টস ডেস্ক: রবিবার হুট করেই বিশ্ব মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে যে, পাকিস্তানি গ্রেট শহিদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদিকে বিয়ে করতে যাচ্ছেন দেশটির বর্তমান তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি। একজন পাকিস্তানি সাংবাদিক দুই পরিবারের সম্মতিতে টুইট করে বিষয়টি প্রকাশ করেন। দিনভর গুঞ্জনের পর অবশেষে মুখ খুলেছেন শহীদ আফ্রিদি।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন বিষয়টি স্পট করে বলেন, ‘আমার মেয়ের জন্য শাহীনের পরিবার আমার পরিবারের কাছে প্রস্তাব দিয়েছে। দুই পরিবারই বিষয়টি নিয়ে আলোচনায় বসেছিল। দাম্পত্য সম্পর্ক স্বর্গে তৈরি হয়, আল্লাহ চাইলে এই সম্পর্কও তৈরি হয়ে যাবে। শাহীনের জন্য আমার দোয়া থাকলো সে যেন মাঠে ও মাঠের বাইরে সাফল্যের ধারা অব্যাহত রাখতে পারে।’

বুমবুম খ্যাত এই তারকা আরও বলেন, দুই পরিবার একটি সিদ্ধান্তে পৌঁছেছে এবং শাহীনের সঙ্গে আমার মেয়ের বাগদান হতে যাচ্ছে। বাগদানের তারিখ শিগগিরই ঘোষণা করা হবে।

পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজকে শাহীন আফ্রিদির বাবা আয়াজ খান জানিয়েছেন, শহীদ আফ্রিদিকে বিয়ের প্রস্তাব পাঠালে তিনি সানন্দে তাদের প্রস্তাব মেনে নেন। তার বড় মেয়ে আকসা শাহীনের বউ হয়ে আসছে শিগগিরই।

এরপর থেকেই শাহীন ও আকসারে বিয়ের খবরে দিনভর মেতে থাকেন ক্রিকেটপ্রেমীরা।

২০১৮ সালে পাকিস্তানের জার্সিতে আন্তর্জাতিকে অভিষেক ঘটে শাহীন শাহ আফ্রিদি। এখন পর্যন্ত ১৫ টেস্ট, ২২ ওয়ানডে ও ২১টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। টেস্টে তার উইকেট সংখ্যা ৪৮টি। ওয়ানডেতে ৪৫ ও টি-টোয়েন্টিতে ২৪ উইকেট শিকার করেছেন সুদর্শন এ পেসার।

ঢাকা, ০৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।