সব শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ানো হয়েছে আরও ৯ দিন


Published: 2020-03-24 15:53:22 BdST, Updated: 2020-04-05 13:07:37 BdST

লাইভ প্রতিবেদকঃ দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৯ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। করোনাভাইরাসের কারণে ওই সিদ্ধান্ত নেয়া হয়েছে। সে অনুযায়ী, আগামী ৯ এপ্রিল পর্যন্ত ছুটি থাকবে শিক্ষা প্রতিষ্ঠানে। এর আগে ৩১ মার্চ পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দিয়েছিল শিক্ষা মন্ত্রণালয়।

করোনা প্রতিরোধে শিক্ষার্থীরা বাসায় অবস্থান করবে এবং আইইডিসিআর ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলবে জানিয়ে এ সময় শিক্ষামন্ত্রী বলেন, আগামী ২৮ মার্চ ২০২০, শনিবার থেকে সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত সংসদ টিভির মাধ্যমে ৬ষ্ঠ শ্রেণী থেকে দশম শ্রেণীর ক্লাস সম্প্রচার করা হবে। সভায় সবার সাথে আলোচনা করে আগামী ৯ এপ্রিল ২০২০ পর্যন্ত দেশের সব ধরণের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চশিক্ষা শিক্ষা বিভাগের সচিব মো মাহবুব হোসেন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মুনশী শাহাবুদ্দীন।

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এনআই//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।