"সিকৃবিতে গ্রিকালচারাল ইকোনমিক্স ক্লাব এর যাত্রা শুরু"


Published: 2019-05-18 15:20:42 BdST, Updated: 2019-09-15 20:58:59 BdST

সিকৃবি লাইভঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করলো কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ‘দি এগ্রিকালচারাল ইকোনমিক্স ক্লাব’।

মাস্টার্সের শিক্ষার্থী আবদুল্লাহ আল জাবিরকে সভাপতি এবং মাহবুব এলাহীকে সাধারণ সম্পাদক করে প্রথম বারের মতো সিকৃবিতে দি এগ্রিকালচারাল ইকোনমিক্স ক্লাবের কার্যনিবাহী কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (১৬ মে) কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের গ্যালারি কক্ষে ২২ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণার মাধ্যমে ‘দি এগ্রিকালচারাল ইকোনমিক্স ক্লাব’ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

ক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. জসিম উদ্দিন আহাম্মদ। এছাড়াও উপদেষ্টা হিসেবে থাকবেন কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের পাঁচ বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ এবং অন্যান্য শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

দি এগ্রিকালচারাল ইকোনমিক্স ক্লাবের নব নির্বাচিত সাধারণ সম্পাদক মাহবুব এলাহী জানান, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদেরকে সহশিক্ষা কার্যক্রমে আরও দক্ষ করে গড়ে তুলতে ও নেতৃত্বের গুণাবলী বিকশিত করার লক্ষ্যেই এই ক্লাব কাজ করবে। তিনি সবার সহযোগিতা কামনা করেন।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।