সিকৃবিতে বৃহত্তর ঢাকা সমিতির নতুন কমিটি


Published: 2019-07-25 13:36:15 BdST, Updated: 2019-10-17 23:33:05 BdST

সিকৃবি লাইভ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) বৃহত্তর ঢাকা সমিতির ২০১৯-২০ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ৪র্থ বর্ষের ছাত্র মো: আকাশ ভূইয়া এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কৃষি অনুষদের ৪র্থ বর্ষের ছাত্র রাকিবুল ইসলাম রবিন।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) বৃহত্তর ঢাকা সমিতি আগামী এক বছরের জন্য নতুন এই কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে স্থান প্রাপ্ত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে রাকিবুল আলম, শারমিন সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রাসেল মিয়া, ইমরানা সুলতানা রাত্রি, সানজিদা জহির প্রভা, সাংগঠনিক সম্পাদক পদে সোহেল মিয়া, জয়নাল আবেদিন, আশিকুর রহমান শ্রাবণ , মিনহাজ,আজম, দপ্তর সম্পাদক পদে সাদমান শাহরিয়ার তুহিন, উপ দপ্তর সম্পাদক পদে আমির হোসেন, প্রচার সম্পাদক পদে আল-আমিন হাসান এবং অর্থ সম্পাদক পদে আল ইমরান।

নতুন কমিটির সভাপতি আকাশ ভূঁইয়া বলেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বৃহত্তর ঢাকার সকল শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী সবাইকে নিয়ে একসাথে এগিয়ে যাওয়াই হবে আমাদের দায়িত্ব। তিনি সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।