ছাত্রীর বিয়ের আগের রাতে বয়ফ্রেন্ডের আত্মহত্যা!


Published: 2019-08-16 19:37:49 BdST, Updated: 2019-12-12 19:20:21 BdST

সিলেট লাইভ: প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় এবার ভয়ংকর পথ বেছে নিয়েছেন এক বয়ফ্রেন্ড। তার ভালোবাসার মানুষকে অন্যত্র বিয়ে দেয়ার বিষয়টি মেনে নিতে পারেননি তিনি। ওই ছাত্রীর বিয়ের আগের রাতে তাই আত্মহত্যার ভয়ংকর পথে চলে গেছেন বয়ফ্রেন্ড। সিলেটের ওসমানী নগরে ওই ঘটনা ঘটেছে।

বয়ফ্রেন্ড বদরুল মিয়া উপজেলার উত্তর কালনীরচর গ্রামের নুরুজ্জামানের ছেলে। ওসমানী নগর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। বুধবার রাতের কোনো এক সময় তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা।

জানা যায়, এক আত্মীয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল বদরুলের। বৃহস্পতিবার ছিল তার বিয়ে। এ ব্যাথা সইতে না পেরে বিয়ের আগের রাতে বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বদরুল। ধারণা করা হচ্ছে গার্লফ্রেন্ডের অন্যত্র বিয়ের বিষয়টি মেনে নিতে না পেরেই আত্মহত্যার পথ বেছে নিয়ে বদরুল।

ওসমানীনগর থানার এসআই সাইফুল মোল্লা বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বদরুল প্রেমের কারণেই আত্মহত্যা করেছেন, এমনটাই ধারণা করছে পুলিশ।

 

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।