শাবিপ্রবির কর্মচারী ইউনিয়নের অভিষেক অনুষ্ঠান


Published: 2019-09-08 21:53:48 BdST, Updated: 2019-12-15 17:32:47 BdST

শাবিপ্রবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইউনিয়ন কার্যকরী কমিটি ২০১৯-২০ এর অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার বিকাল পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে আয়োজিত হয়েছে এই অভিষেক অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় ছাত্র শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী সকলের ভূমিকা অপরিহার্য। সকলের সুন্দর কর্ম উদ্দিপনার মাধ্যমেই একদিন এই বিশ্ববিদ্যালয় একটি অনন্য অবস্থানে পৌঁছবে।

কর্মচারী ইউনিয়নের সভাপতি জনাব সাদেক আহমদের সভাপতিত্বে ও রমজান আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমেদ ও রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।
এ সময় আরো বক্তব্য রাখেন কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সালাউদ্দিন বুশকান, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, আবেদ আলী, মনিলাল দাস, জুনাব আলী প্রমুখ।

 

ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।