বিসিএস ক্যাডার হওয়ার আগেই না ফেরার দেশে শাবির মাছুম!


Published: 2020-04-02 12:51:41 BdST, Updated: 2020-06-05 22:50:53 BdST

সিলেট লাইভ : স্বপ্ন ছিল বিসিএস ক্যাডার হবেন। সেভাবেই নিজেকে প্রস্তুত করছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সাবেক ছাত্র মাহবুবুল হক মাছুম। স্বপ্ন সফল হওয়ার আগেই না ফেরার দেশে চলে গেছেন তিনি। বুধবার ঢাকার একটি স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার তার জানাযা শেষে সুনামগঞ্জ সদর উপজেলার শাখাইতি গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।

জানা গেছে, মাছুম সুনামগঞ্জ সদর উপজেলার শাখাইতি গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. শহিদুল্লাহ ও অবসরপ্রাপ্ত শিক্ষিকা আফিয়া আক্তারের দ্বিতীয় ছেলে। তার বড় ভাই ডা. মমিনুল হক মুন্না রিলিফ ইন্টারন্যাশনালে কর্মরত ও ছোটবোন শাবিপ্রবির শিক্ষার্থী।

মাছুম ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ২৮ বছর। তিনি ব্যক্তিগত জীবনে ছিলেন বিবাহিত। শাবির বিবিএ (২০১১-১২) সেশনে এবং এমবিএ (২০১৬-১৭) সেশনের শিক্ষার্থী ছিলেন মাছুম। বর্তমানে তিনি একটি প্রাইভেট প্রতিষ্ঠানে জব করতেন এবং বিসিএসের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এর আগেই তিনি না ফেরার দেশে চলে গেছেন।

ঢাকা, ০২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।