এ কোন ধরণের অভিমান!মায়ের সঙ্গে রাগ করে শাবিপ্রবি ছাত্রী যে পথ বেঁচে নিলেন!


Published: 2020-08-07 01:37:28 BdST, Updated: 2020-09-22 07:11:06 BdST

নেত্রকোনা লাইভ: তোরাবি আর ফিরবেন না তার প্রিয় ক্যাম্পাসে। যেখানে তিনি নিয়মিত আড্ডা দিতেন সেখানেও আর যাওয়া হবে না। তার আচার-আচরণ কেবলই স্মৃতি। এবার নেত্রকোনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানাগেছে।

নিহত ছাত্রীর নাম তোরাবি বিনতে হক। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের মোগরাটিয়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্যে হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

নেত্রকোনা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, আজ সকালে খবর পেয়ে পুলিশ সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের মোগরাটিয়া গ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় তোরাবি বিনতে নামে এক মেয়ের মরদেহ উদ্ধার করেছে।

ওসি মো. তাজুল জানান, তোরাবি বিনতে হক মায়ের সঙ্গে রাগারাগি করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে তথ্য মিলেছে।

ওসি আরও জানান, এই বিষয়ে নেত্রকোনা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে।

এদিকে এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ক্যাম্পাসে শোকের ছায়া নেমে আসে। অনেকেই আফসোস করেছেন। বলেছেন এই বোকামী ঠিক হয়নি।

ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।