সাত কৃষি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা পেছাল


Published: 2021-06-16 16:28:18 BdST, Updated: 2021-08-06 09:03:15 BdST

লাইভ প্রতিবেদক: দেশের চলমান বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় ২০২০-২১ শিক্ষাবর্ষে ৭টি কৃষি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা পেছানো হয়েছে। আগামী ৩১ জুলাই যে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তা আরও এক মাসেরও বেশি সময় পেছানো হয়েছে। নতুন ঘোষণা অনুযায়ী আগামী ৪ সেপ্টেম্বর এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বুধবার (১৬ জুন) কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কৃষি বিশ্ববিদ্যালয় এবং কৃষিশিক্ষাপ্রধান বিশ্ববিদ্যালয়সমূহে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে গুচ্ছ/সমন্বিত পদ্ধতিতে ভর্তি পরীক্ষার তারিখ আগামী ৩১ জুলাইয়ের পরিবর্তে ৪ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে। পরীক্ষার কেন্দ্রীয় কমিটির ৫ম সভায় দেশের করোনা পরিস্থিতি ও অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ পর্যালোচনাপূর্বক এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বল বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয়গুলো হচ্ছে: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়।

ঢাকা, ১৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।