Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আবারও বিমান বাংলাদেশের ই-টিকেটিং সেবা চালু

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০২২, ২৩:১৬

লাইভ প্রতিবেদক: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অনলাইন টিকেটিং সেবা আবারও চালু করা হয়েছে। প্রায় সাড়ে পাঁচ মাস বন্ধ থাকার পর আজ রোববার থেকে একই সঙ্গে অনলাইন চেকিং, বুকিং, ওয়েব সার্ভিসের মতো অন্যান্য সেবা চালুর কথা জানিয়েছে রাষ্ট্রায়ত্ত এয়ারলাইন্সটি।

বিমান বাংলাদেশের জনসংযোগ শাখার উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে রোববার সকাল থেকে বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com থেকে টিকেট ক্রয় করা যাচ্ছে। বিমানের ওয়েবসাইট ছাড়াও সকল অনুমোদিত এজেন্ট এবং কলসেন্টারের মাধ্যমে রিজার্ভেশন ও টিকেট কেনা যাবে।

এর আগে গত বছরের ১০ আগস্ট থেকে এয়ারলাইন্সটির ওয়েবসাইটে টিকিট কাটার সুযোগ বন্ধ হয়ে যায়। এরপর গত ২৪ ফেব্রুয়ারি পাঠানো বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন প্যাসেঞ্জার সলিউশন সার্ভিস ‘স্যাবর’ এর মাধ্যমে বন্ধ থাকা সেবাগুলো দেবে বিমান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল, প্যাসেঞ্জার সলিউশন সার্ভিস ‘সিটা’ থেকে তথ্য ভাণ্ডার স্থানান্তরের জন্য শনিবার বেলা পৌনে চারটা থেকে ভোররাত ৩টা পর্যন্ত বিমানের সব চ্যানেল থেকে টিকেট বুকিং/রিজার্ভেশন ও টিকেট ইস্যুর সব কার্যক্রম বন্ধ থাকবে।

তবে বিশেষ ব্যবস্থায় এই সময়েও সিডিউল অনুযায়ী এয়ারপোর্টের চেক-ইনসহ বিমান পরিবহন বিষয়ক সব কার্যক্রম চালু থাকবে এবং সব ফ্লাইট সময় অনুযায়ী ছেড়ে যাবে ও নামবে বলে জানানো হয়েছিল।

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ