প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণ


Published: 2021-04-29 21:20:50 BdST, Updated: 2021-08-06 04:11:20 BdST

বরিশাল লাইভ: প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করে ওষুধ খাইয়ে অচেতন করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বোরহানউদ্দিন উপজেলায়। এ ঘটনার পরে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে মঙ্গলবার রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকালে ভোলা সদর হাসপাতালে ধর্ষণের শিকার স্কুলছাত্রী ও তার স্বজনরা জানান, ওই ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী তজুমদ্দিন উপজেলার উত্তর খাসের হাট গ্রামের রবু আলমের পুত্র সৌদিপ্রবাসী মোঃ জাকিরের সঙ্গে একমাস আগে একটি বিয়ে বাড়িতে দেখা হলে প্রেমের প্রস্তাব দেয়। এরই মধ্যে প্রেমের সম্পর্ক হয়।

মঙ্গলবার রাতে জাকির ওই ছাত্রীর বাড়িতে বাবা মা না থাকার সুযোগে ঘরের দরজা খুলতে বলে। এ সময় দরজা খুললে মুখ চেপে ঘরের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করে। এরপর তাকে ওষুধ খাইয়ে পালিয়ে যায়।

পরে স্বজনরা এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভোলা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ সিরাজ উদ্দিন জানান, ওই কিশোরীকে সেক্সুয়াল এসোল্ট হিসেবে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার ওসি মাজাহারুল আমিন জানান, আমরা ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর পরিবারের সাথে কথা বলেছি। সেই সাথে এ ঘটনায় একটি মামলা দায়ের করতে বলা হয়েছে। তবে এখন পর্যন্ত তারা থানায় কোনও অভিযোগ করেনি। অভিযোগ পেলেই আমরা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।