ববিতে সশরীরে সেমিষ্টার ফাইনাল পরীক্ষা শুরু


Published: 2021-06-24 20:28:25 BdST, Updated: 2021-09-19 16:35:30 BdST

ববি লাইভ: করোনা পরিস্থিতির কারণে স্থগিত হওয়া ফাইনাল পরীক্ষাগুলো স্বাস্থ্যবিধি মেনে সশরীরে নেওয়া শুরু করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়। বৃহস্পতিবার দুপুর দুই টায় গণিত ১ম বর্ষ ও মার্কেটিং ২য় বর্ষের ফাইনাল পরীক্ষা সশরীরে শুরু হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সুব্রত কুমার দাস জানান, বিভিন্ন ব্যাচের মিডটার্ম পরীক্ষা অনলাইনে হলেও ফাইনাল পরীক্ষা স্বাস্থ্যবিধি মেনে সশরীরে নিচ্ছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সেশনজট কমাতে সাপ্তাহিক ছুটির দিনেও পরীক্ষা অনুষ্ঠিত হবে।

তিনি জানান, পরীক্ষার্থীদের জন্য আইসোলেশন রুমেরও ব্যবস্থা রয়েছে। কোন শিক্ষার্থীর কোভিড-১৯ লক্ষণ থাকলে তাকে আইসোলেশন রুমে পরীক্ষায় অংশ গ্রহনের ব্যবস্থা করা হবে। আজ গণিত বিভাগের এক শিক্ষার্থী আইসোলেশন রুমে বসে পরীক্ষায় অংশগ্রহন করেছে। তিন দিন আগে তার জ্বর ছিল।

এছাড়া যেসব বিভাগের ফরম পূরণ ও ভর্তি বাকি রয়েছে আগামী ৩০ জুলাইয়ের মধ্যেই অনলাইনে এসব কার্যক্রম সম্পন্ন করে সশরীরে তাদেরও ফাইনাল পরীক্ষা শুরু হবে বলে জানান তিনি।

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।