৪ অক্টোবর খুলছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল


Published: 2021-09-27 11:28:58 BdST, Updated: 2021-10-18 07:13:08 BdST

ববি লাইভ: করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ রোধে দীর্ঘ বন্ধের পর আগামী ৪ অক্টোবর খুলতে যাচ্ছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) সকল আবাসিক হল। সোমবার (২৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে একাডেমিক কাউন্সিলের ৩৫ তম সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম ৪ অক্টোবর থেকে আবাসিক হল খোলার বিষয়টি ক্যাম্পাসলাইভকে জানিয়েছেন। তিনি বলেন, আজ সকাল ১১ টায় অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। টিকা সনদ কার্ড (কমপক্ষে ১ ডোজ) ও আইডি কার্ড দেখিয়ে ছাত্রদের হলে প্রবেশ করতে হবে। কোনো ছাত্র বহিরাগত হলে অবস্থান করতে পারবে না। নিজ নিজ হলের নিয়ম-শৃঙ্খলা মেনে চলতে হবে।

তিনি আরও বলেন, অক্টোবরের তৃতীয় সপ্তাহ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্বশরীরে ক্লাস শুরু হবে। যারা এখনো টিকা দেয়নি, তাদেরকে দ্রুত রেজিস্ট্রেশন করে টিকা গ্রহণের জন্য অনুরোধ থাকবে। ক্যাম্পাসে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে বলে জানান তিনি।

ঢাকা, ২৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।