ববিতে গুচ্ছ পদ্ধতিতে পরীক্ষার্থী ছয়হাজার পাঁচশত আটচল্লিশ


Published: 2021-10-16 14:36:56 BdST, Updated: 2021-12-02 20:57:57 BdST

ববি লাইভ: আগামী ১৭ই অক্টোবর থেকে গুচ্ছ পদ্ধতিতে ২০২০_২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা শুরু হবে ৷ প্রথমবারের মতো বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশ নেবেন ছয় হাজার ৫৪৮ জন শিক্ষার্থী। এর মধ্যে 'এ' ইউনিটে ৩ হাজার ৪৫৮ জন, 'বি' ইউনিটে ২ হাজার ২৯৩ জন এবং 'সি' ইউনিটের পরিক্ষার্থীর সংখ্যা ৭৯৭ জন। বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দিন ক্যাম্পাসলাইভকে এ তথ্য জানিয়েছেন।

তিনি ক্যাম্পাসলাইভকে বলেন, আমরা সব দরনের প্রস্ততি সম্পন্ন করেছি। সকল প্রস্তুতি মনিটরিং করার জন্যে জনবল ঠিক করা হয়েছে। উল্লেখ্য, জিএসটি ভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বলা হয়েছে, ১৭ অক্টোবর 'এ' ইউনিটে বিজ্ঞান, ২৪ অক্টোবর 'বি' ইউনিটে মানবিক এবং পহেলা নভেম্বর 'সি' ইউনিটে বাণিজ্য বিভাগ থেকে পাশ করা শিক্ষার্থীদের দুপুর ১২টা-১টা পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

তবে শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা সংক্রান্ত অন্যান্য আনুষ্ঠানিকতা সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর এক ঘন্টা আগেই কেন্দ্রে পৌঁছানোর নির্দেশনা দেয়া হয়েছে ৷ তাছাড়া স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে শিক্ষক, শিক্ষার্থী ও াভিভাবকদের অনুরোধ জানানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।