Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে গুচ্ছের গ ইউনিটের পরীক্ষার্থী ৮৭৭ জন

প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০৩:১৩

ববিতে গুচ্ছের গ ইউনিটের পরীক্ষার্থী ৮৭৭ জন

ববি লাইভ: ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষার গ ইউনিটের ভর্তি পরীক্ষা৷দেশব্যাপী চলমান গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার বাণিজ্য অনুষদভুক্ত এই ইউনিটের ভর্তি পরীক্ষা আজ শনিবার ২০ শে আগস্ট দুপুর ১২টা থেকে শুরু হয়ে ১টায় শেষ হয়েছে। সারা দেশের ১৯টি বিশ্ববিদ্যালয়ের অধীনে একযোগে পরীক্ষা হয়েছে।

জানা যায়, গুচ্ছের গ ইউনিটের পরীক্ষায় বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে সর্বমোট ৮৭৭জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

গুচ্ছ ভর্তি পরীক্ষার আহবায়ক কমিটি সূত্রে জানা যায়, পরীক্ষা শুরু হবার এক ঘন্টা পূর্বে শিক্ষার্থীদের কেন্দ্রে উপস্থিত থাকতে হবে। কোন প্রকার ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করা যাবে না ৷ রুম খোলা হয় পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে। প্রবেশপত্র ও নির্দেশিত অন্যান্য কাগজপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে হয়েছে।

এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার গ ইউনিটের যুগ্ন আহবায়ক ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. মো. আব্দুল কাইউম ক্যাম্পাসলাইভকে বলেন, গুচ্ছের গ ইউনিটের পরীক্ষার জন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন ৷

বরাবরের মতো এবারও গুচ্ছভিত্তিক এই পরীক্ষার জন্য নিরাপত্তা জোরদার করা হয় ৷ পরীক্ষার সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট গ্রুপ,বিএনসিসি সেনা ও নৌ শাখার সদস্য মোতায়ন ছিল ৷ এছাড়াও যানজট নিরাসনে ও পরীক্ষার সময় বিদ্যুৎ সরবরাহরের জন্য বরিশালের ট্রাফিক পুলিশ কমিশনার ও পল্লী বিদ্যুৎ বরিশালের প্রধানের সাথে আলোচনা হয়েছে, তাদের সর্বাত্মক সহযোগিতা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন ৷


ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ