Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববি: ''আমেরিকা থেকে বাংলাদেশ উন্নত হয়েছে''

প্রকাশিত: ২২ আগষ্ট ২০২২, ০৬:৩১

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ট্রেজারার ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া বলেছেন, বাংলাদেশের মাথাপিছু আয় তিন হাজার ডলারের কাছাকাছি। আমেরিকা থেকে বাংলাদেশ উন্নত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কোনও গুজবে কান না দিয়ে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সকলকে একযোগে কাজ করতে হবে।

রবিবার (২১ আগস্ট) বিকাল ৪টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) অফিসার্স এসোসিয়েশনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী, জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলার নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া এমন মন্তব্য করেন।

তিনি বলেন, বাংলাদেশ প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে৷ পদ্মা সেতু এবং দমেগা প্রকল্প এবং মেট্রোরেল প্রকল্পের মাধ্যমে দেশে কর্মসংস্থান যেমন বেড়েছে পাশাপাশি মাথাপিঁছু আয় বেড়েছে।

অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো.মুরশীদ আবেদীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন, বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া ও রেজিস্টার অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন উপস্থিত ছিলেন।

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ