Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বঙ্গবন্ধুর সমাধিতে ববি প্রশাসনের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: ১ সেপ্টেম্বার ২০২২, ০৭:৩৫

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

ববি লাইভ: স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) পরিবার। শোকার্দ্র আগস্ট উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্তৃক গৃহীত কর্মসূচির অংশ হিসেবে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

বুধবার (৩১ আগস্ট) বিকাল ৪টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় পরিবার টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া, কলা ও মানবিক অনুষদের ডিন,শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, প্রক্টর, ছাত্র নির্দেশনা ও পরামর্শ কেন্দ্রের পরিচালক, ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক, বিভিন্ন বিভাগে সদ্য যোগদানকৃত শিক্ষকমন্ডলী,উপ- রেজিষ্ট্রার, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি, সাধারণ সম্পাদক, গ্রেড ১১-১৬ ও গ্রেড ১৭-২০ কল্যান পরিষদের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য সকলকে সাথে নিয়ে এক মিনিট নিরবতা পালন করেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের রূহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাতে অংশ নেন। পরে তিনি সমাধি কমপ্লেক্স সংলগ্ন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করে পরিদর্শক বহিতে স্বাক্ষর করেন।

ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ