Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০২২, ০২:২২

কেক কেটে জন্মদিন উদযাপন

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার সকাল ১১.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাস অডিটরিয়ামে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মো. আব্দুল কাইউম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এখন বিশ্বের দরবারে বাংলাদেশকে রোল মডেল হিসাবে উন্নীত করেছেন এবং বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জাতির জন্য গর্বের। জননেত্রী শেখ হাসিনার দক্ষ ও দুরদর্শী নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায় পৌছিয়ে গেছে। বাংলাদেশকে নিয়ে এখন গবেষণা হচ্ছে; কিভাবে একটা দেশ এত প্রতিকূলতা (করোনা) সময় পার করে মাথাপিঁছু আয় বৃদ্ধি করছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডিন, প্রক্টর, প্রভোষ্ট, বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ, পরিচালকবৃন্দ, দপ্তর প্রধানগন, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ