Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বখাটে দ্বারা মারধরের শিকার ববি শিক্ষার্থী

প্রকাশিত: ২১ অক্টোবার ২০২২, ০৫:১৯

বখাটের হামলার শিকার ববি শিক্ষার্থী

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) পদার্থবিজ্ঞান বিভাগের চতুর্থবর্ষের এক শিক্ষার্থীকে মারধর করেছে বরিশালের স্থানীয় এক বখাটে। অভিযুক্ত ওই বখাটের নাম মহিউদ্দীন। সে বরিশালের শিকদার পাড়ার ১৩ নং ওয়ার্ডের বাসিন্দা। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে বরিশালের আমতলার পানির ট্যাংকের পাশে ঘটনাটি ঘটে।

স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান, কয়েকজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দাড়িয়েছিলো। হঠাৎ করে বখাটে সিগারেট খেতে আসলে পাশে থাকা শিক্ষার্থীকে বিনা কারণে বেধড়ক মারধর করে। এমনকি গালাগালি দিতে থাকে। আমি বাঁধা দিলে আমার উপরও চড়াও হয়। তিনি জানান,আমাদের এলাকায় সে এমনিতেই বখাটে হিসেবে পরিচিত। কাউকে ঠিকমতো ব্যবসাও করতে দেয় না। তার নামে এলাকার সাধারণ মানুষেরও অনেক অভিযোগ রয়েছে। এমনকি তার নামে মামলাও আছে।

পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কিশোর বাড়ৈ বলেন, আমরা দুজন চা খেতে খেতে বিশ্ববিদ্যালয়ের সাড়ে ১১টার বাসের জন্য অপেক্ষা করছিলাম। হঠাৎ করে বিনা কারণে ওই বখাটে আমাদের উপর চড়াও হয় এবং আমার বন্ধুকে বেধড়ক মারতে মারতে গালাগালি করতে থাকে। দেখে মনে হয়েছে ওই ছেলে নেশাগ্রস্ত ছিল। আমরা এই ঘটনার উপযুক্ত বিচার চাই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম ক্যাম্পাসলাইভকে বলেন, আমি ঘটনাটি শোনার পর পরই সেখানে উপস্থিত হই। পুলিশ প্রশাসন ও শিক্ষার্থীদের সাথে বিষয়টি নিয়ে কথা বলি যাতে দোষীকে দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় আনা যায়।

এ বিষয়ে বরিশালের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিমুল করিম ক্যাম্পাসলাইভকে বলেন, আমরা শিক্ষার্থীদের কথা শুনেছি ও স্থানীয়দের কাছ থেকে জেনেছি। আমাদের অনেকগুলো টিম বাহিরে আছে, দোষীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ//জেএইচ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ