Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ববি শিক্ষার্থী ইমনের

প্রকাশিত: ৯ নভেম্বার ২০২২, ০২:৩৯

ববি শিক্ষার্থী ইমন

ববি লাইভ: সড়কে ঝরে গেল বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীর প্রাণ। ফরিদপুরের ভাঙ্গার মাধবপুরে গাছের সাথে সাকুরা পরিবহনের একটি বাসের ধাক্কায় আহত হয় ওই শিক্ষার্থী। পরে তাকে উদ্ধার করে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। সেখানে আজ মঙ্গলবার (৮ নভেম্বর) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টা ৩০ মিনিটে ইন্তেকাল করেন তিনি।

রবিবার (৬ নভেম্বর) ঢাকা-বরিশাল মহাসড়কে ফরিদপুরের ভাঙ্গার মাধবপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই শিক্ষার্থীর নাম ইসমাইল ইমন। তিনি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, ইমন শনিবার (৫ নভেম্বর) রাতে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে আসছিলেন। এ সময় মাধবপুরে আসার পর সাকুরা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে আহত হন ইমন। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হলে তাকে রাজধানীর কল্যাণপুরে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়।

সহপাঠী সূত্রে জানা যায়, মাথা ও নাকে গুরুতর জখম হয়েছেন তিনি। রবিবার পরিচয়ের অভাবে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজে তার চিকিৎসার সুযোগ মেলেনি।

এ বিষয়ে মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. মেহেদী হাসান ক্যাম্পাসলাইভকে বলেন, ইসমাইল খলিল ইমন, এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ ওর শোকার্ত পরিবারকে এই শোক সহ্য করার মতো শক্তি দান করুন। আল্লাহ তাকে জান্নাতবাসী করুন, আমিন। আল্লাহর কাছে প্রার্থনা করি শিক্ষকতা জীবনে প্রথম এই অভিজ্ঞতাই যেন শেষ অভিজ্ঞতা হয়। আমার সকল শিক্ষার্থীর সুস্থতা কামনা করছি।

ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ