Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ক্যাম্পাসলাইভে সংবাদ প্রকাশের পর কমালো হলের ফি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৩:৩০

বরিশাল বিশ্ববিদ্যালয়
ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শেরে বাংলা হলে নতুন আবাসিকতার জন্য এককালীন ১৫মাসের ফি ধার্য করা, এতে ক্ষুব্ধ  প্রতিক্রিয়া ব্যক্ত করে শিক্ষার্থীরা। এ বিষয়ে ২২ শে মার্চ ক্যাম্পাসলাইভ ‘‘বরিশাল বিশ্ববিদ্যালয়ে হলে এককালীন অতিরিক্ত ফি আদায়, ক্ষোভ’’ এই শিরোনামে সংবাদ প্রকাশের ৩দিন পর কর্তৃপক্ষ ১৫মাসের ফি হ্রাস করে ৯ মাসের ফি ধার্য করেছে।

২৭শে মার্চ (সোমবার) বিকাল সাড়ে চারটায় শেরেবাাংলা হলের প্রোভোস্ট স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ড. মো. ছাদেকুল আরেফিনের মৌখিক নির্দেশনায় ১৫ মাসের ছয় হাজার ৯৬টাকা এর পরিবর্তে নয় মাসের চার হাজার ছয়শত ৯৬টাকা জমাদানের জন্য বলা হয়েছে। নতুনভাবে ফি কমানোর নোটিশে খুশি সিট পাওয়া শিক্ষার্থীরা।

আরো পড়ুন:বরিশাল বিশ্ববিদ্যালয়ে হলে এককালীন অতিরিক্ত ফি আদায়, ক্ষোভ

এরআগে, গত ১৯ মার্চ (রবিবার) আবেদনকৃত শিক্ষার্থীদের আসন বরাদ্দ দেওয়া হয়। এক নোটিশে বরাদ্দকৃত শিক্ষার্থীদের আগামী ২০ মার্চ থেকে ২৮মার্চের মধ্য হলফি পরিশোধের জন্য বলা হয়েছে। সেখানে হল সিট ভাড়া দ্বৈতবাসিক ১৫মাসের জন্য ২২৫০টাকা, হল সংস্থাপন ফি ১০০০টাকা, হল জামানত ফি ফেরতযোগ্য এককালীন ১০০০টাকাসহ অন্যআন্য ফি বাবদ মোট ৬০৯৬ টাকা। হলে প্রথমে আবাসিক হওয়ার জন্য একজন শিক্ষার্থীকে গুণতে হচ্ছে ছয় হাজারের বেশি টাকা ৷ ঈদ ও গ্রীষ্মকালীন ছুটি সামনে রেখে এককালীন এত টাকা হল ফি এখন শিক্ষার্থীদের গলার কাটা।

ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)// //এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ