Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে রসায়ন সমিতির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ৩১ মে ২০২২, ০৭:১১

রসায়ন সমিতির নির্বাচন

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) রসায়ন বিভাগের রসায়ন সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ মে) বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

রসায়ন বিভাগের শিক্ষক রাসেল আহমেদের তত্বাবধায়নে প্রায় নয়টি ভিন্ন ভিন্ন পদে অংশগ্রহন করেন বিভাগের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থীরা। নির্বাচনে পদাধিকার বলে সভাপতি নির্বাচিত হোন রসায়ন বিভাগের চেয়ারম্যান ফারুক আহমেদ। শিক্ষকদের মধ্য হতে ট্রেজারার পদে নির্বাচিত হন রসায়ন বিভাগের প্রভাষক রাসেল আহমেদ।

শিক্ষার্থীদের মধ্য থেকে সাধারণ সম্পাদক পদে রাকিবুল হাসান রনি, যুগ্ম সাধারন সম্পাদক পদে মো.শরিয়তউল্লাহ, সাংগঠনিক সম্পাদক পদে মাহফিজুর রহমানসহ মোট ষোল জন বিভিন্ন পদে নির্বাচিত হোন।

এছাড়া প্রত্যেক ব্যাচ থেকে একজন এবং ষষ্ঠ ব্যাচ থেকে তিনজন নিয়ে মোট আটজন কার্যকরী সদস্য পদে নির্বাচিত হোন।

সদ্য বিদায়ী কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন ও নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে রসায়ন সমিতির সভাপতি এবং বিভাগীয় চেয়ারম্যান মো. ফারুক আহমেদ বলেন- "আমাদের রসায়ন বিভাগ একটি পরিবার। যেখানে প্রতিটি সদস্য আমাদের অহংকার। আগামী কর্মসূচি গুলোতে নবনিযুক্ত সদস্যদের পাশাপাশি বিভাগের সকলকে স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণ করার আহ্বান থাকবে।"

রসায়ন সমিতির ট্রেজারার এবং প্রভাষক রাসেল আহমেদ জানান- "আশা করছি যারা রসায়ন সমিতি তে নির্বাচিত হয়েছে তারা সকলেই কার্যকরী ভূমিকা পালন করবে। পূর্বের সমিতিতে যারা ছিলো তাদের চেয়েও আরো সক্রিয় হয়ে কাজ করে যাবে।"

রসায়ন সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক হাসান রনি ক্যাম্পাসলাইভকে বলেন- "রসায়ন বিভাগের নব নির্বাচিত কমিটিতে আমাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত করার জন্য আমার ব্যাচমেটদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। রসায়ন বিভাগ পাবিপ্রবিতে তাদের কর্মের মাধ্যমে একটি অনন্য অবস্থান তৈরি করেছে, তারই ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করবো আমি।"

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ