ডিপিডিসি'তে একাধিক পদে চাকরির সুযোগ


Published: 2021-04-10 23:34:19 BdST, Updated: 2021-05-09 02:24:48 BdST

লাইভ প্রতিবেদক: ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ২টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কমপ্লেইন সুপারভাইজার ও সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট পদে মোট ৭৬ জন নিয়োগ পাবেন ডিপিডিসিতে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কমপ্লেইন সুপারভাইজার

পদসংখ্যা: ১৩

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমান পাস

বেতন ও অন্যান্য ভাতাদি: মাসিক মূল বেতন ২৭,০০০ টাকা। ঢাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৬০ শতাংশ এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৫০ শতাংশ বাড়িভাড়া পাবেন। এ ছাড়া মাসিক ৩,৫০০ টাকা যাতায়াত ভাড়া ও মূল বেতনের ১০ শতাংশ হারে অথবা ন্যূনতম ২,০০০ টাকা চিকিৎসা ভাতাও পাবেন এ নিয়োগ পাওয়া ব্যক্তিরা।

এ ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইনস্যুরেন্স, ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধা, চাকরি শেষে গ্র্যাচুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সুবিধাও পাবেন নিয়োগপ্রাপ্তরা।

পদের নাম: সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট

পদসংখ্যা: ৬৩

শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস

বেতন ও অন্যান্য ভাতাদি: মাসিক মূল বেতন ২৫,০০০ টাকা। ঢাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৬০ শতাংশ এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৫০ শতাংশ বাড়িভাড়া পাবেন। এ ছাড়া মাসিক ৩,০০০ টাকা যাতায়াত ভাড়া ও মূল বেতনের ১০ শতাংশ হারে অথবা ন্যূনতম ২,০০০ টাকা চিকিৎসা ভাতা মিলবে এ পদে চাকরি পেলে।

তা ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইনস্যুরেন্স, ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধা, চাকরি শেষে গ্র্যাচুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সুবিধা পাবেন নিয়োগ পাওয়া ব্যক্তিরা।

আবেদনের প্রক্রিয়া:
আগ্রহী প্রার্থীরা ডিপিডিসির ওয়েবসাইটের www.dpdc.org.bd মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

আবেদন ফি: ১০০০ টাকা।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক। তিন বছর পরপর ৬০ বছর পর্যন্ত কার্য সন্তুষ্টির ভিত্তিতে চাকরি নবায়ন করা হবে। নিয়োগের প্রথম বছর প্রবেশনারি হিসেবে বিবেচিত হবেন।

আবেদনের শেষ তারিখ: ১৩ এপ্রিল, ২০২১।

ঢাকা, ১০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।