৪২তম বিসিএসের স্থগিত ২৭২০ প্রার্থীর ভাইভা শুরু ১০ আগস্ট


Published: 2021-07-19 18:31:06 BdST, Updated: 2021-07-24 23:59:56 BdST

লাইভ প্রতিবেদক: দুই হাজার সহকারী সার্জন নিয়োগের ৪২তম (বিশেষ) বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণদের স্থগিত মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ১০ আগস্ট থেকে।

সোমবার বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। এতে জানানো হয়, মৌখিক পরীক্ষা চলবে ২৯ আগষ্ট পর্যন্ত। নম্বর ১০০, প্রতিদিন পরীক্ষা শুরু হবে সকাল ১০টায়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মৌখিক পরীক্ষার জন্য পরীক্ষার্থীদের কোনো প্রবেশপত্র ডাকযোগে পাঠানো হবে না। প্রার্থীরা চাইলে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

এছাড়া যারা সরকারি বা আধাসরকারী বা স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত আছেন তাদের ছাড়পত্র মৌখিক পরীক্ষার দিন জমা দিতে হবে।

এর আগে গত ২২ জুন করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ার প্রেক্ষাপটে ঢাকাকে কার্যত বিচ্ছিন্ন করে ফেলায় ডাক্তার নিয়োগের ৪২তম বিসিএসের (বিশেষ) মৌখিক পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

৪২তম (বিশেষ) বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয় গত ২৯ মার্চ। ২০০ নম্বরের পরীক্ষায় উত্তীর্ণ হন ৬ হাজার ২২ জন। আবেদন জমা পড়েছিল ৩১ হাজারের বেশি।

ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।