চবি সাংবাদিক সমিতির নির্বাচন আগামীকাল


Published: 2021-01-13 17:53:06 BdST, Updated: 2021-01-23 09:45:46 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি)। এবার নির্বাচনে ৭টি পদের বিপরীতে লড়াই করছেন ১৩ জন প্রার্থী।

বুধবার (১৩ জানুয়ারি) প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। এর আগে ১১ ও ১২ জানুয়ারি নির্বাচনের মনোনয়ন পত্র সংগ্রহ করেন প্রার্থীরা।

সভাপতি পদের বিপরীতে দুইজন– আজহারুল ইসলাম জুয়েল (বিডিনিউজ২৪.কম) ও ইমরান হোসাইন (ডেইলি নিউ নেশন); সহ-সভাপতি পদে একজন– নাজমুস সাদাত (বাংলাদেশ নিউজ এজেন্সি); সাধারণ সম্পাদক পদে দুইজন– মীর রাসেল (দৈনিক সমকাল) ও মুনাওয়ার রিয়াজ মুন্না (দৈনিক প্রতিদিনের সংবাদ); যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুইজন– আহমেদ সালমান (দৈনিক সময়ের আলো) ও মিনহাজুল ইসলাম তুহিন (দৈনিক আলোকিত বাংলাদেশ);

অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দুইজন– মাহবুব এ রহমান (বাংলাদেশ পোস্ট) ও সাইফুল ইসলাম (দৈনিক যায়যায়দিন); প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে দুইজন– রায়হান উদ্দিন (দৈনিক পূর্বকোণ) ও আজহারুল হক (বাংলানিউজ২৪.কম) এবং কার্যনির্বাহী সদস্য পদে দুইজন– নবাব আব্দুর রহিম (সিভয়েস২৪.কম) এবং ইমাম ইমু (দৈনিক আজাদী) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া। এছাড়াও নির্বাচন কমিশনের দায়িত্বে থাকবেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এস এ এম জিয়াউল ইসলাম।

বেলা ১১ টা থেকে ভোটগ্রহণ শুরু হবে। ভোটগ্রহণ শেষে একই দিন ফলাফল ঘোষণা করা হবে।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।