কলেজের ওএসএস এর নির্যাতনের শিকার নারী ও শিশু


Published: 2021-03-06 12:35:01 BdST, Updated: 2021-05-16 14:38:01 BdST

ফেনী লাইভ: ফেনী জেলার ছাগলনাইয়া মৌলভী সামসুল করিম কলেজের ওএসএস জয়নাল আবদীনের বিরুদ্ধে নারী ও শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে। উপজেলার উত্তর যশপুর এলাকার বাসিন্দা মৃত হারুনরে স্ত্রী ও সন্তানদের উপর অমানবিক নির্যাতন করেছে জয়নাল আবেদীন ও তার স্ত্রী সন্তানরা।

জানা গেছে, নির্যাতিত ওই নারী হলেন শাহাদাত জাহিদ ও জিসানের মা। জিসানের মা মারাত্মক নির্যাতনের স্বীকার হয়েছেন। তাকে অচেতন অবস্থায় ছাগলনাইয়া সরকারি হাসপাতালে ভর্তি হয়।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, জয়নাল আবদীন ছাগলনাইয়া মৌলভী সামসুল করিম কলেজের (ওএসএস ) হিসেবে কাজ করেন। মৃত হারুন তার ৩ সন্তান ও স্ত্রী জন্যে রেখে য়াওয়া বাড়ীর জায়গার একটি অংশ জয়নাল আবদীন ও তার স্ত্রী ও ৩ সন্তান মিলে জোর করে দখলের চেষ্টা করে। মৃত হারুনরে স্ত্রী ও সন্তান জাহিদ মিলে তাদের জায়গার সিমানা প্রাচীর দিতে গেলে এ ঘটনা ঘটে।

এবিষয়ে জানতে চাইলে ছাগলনাইয়া থানার ওসি বলেন, জয়নাল আবদীনকে থানায় এনে জিজ্ঞেসাবাদ করা হচ্ছে। উক্ত ঘটনার বিষয়ে তদন্ত হচ্ছে বলে জানান।

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।