নোবিপ্রবিসাসের নব উপদেষ্টা প্রফেসর ড.নেওয়াজ


Published: 2021-06-14 12:25:59 BdST, Updated: 2021-08-06 09:08:28 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) নতুন উপদেষ্টা হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

রবিবার (১৩ জুন) সন্ধ্যায় অনলাইন প্ল্যাটফর্ম জুমে আয়োজিত উপদেষ্টা দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে নবনিযুক্ত উপদেষ্টার নাম ঘোষণা করেন নোবিপ্রবি সাংবাদিক সমিতির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. মোহাম্মদ দিদার-উল-আলম।

এসময় আনুষ্ঠানিকভাবে সদ্য বিদায়ী উপদেষ্টা মৎস ও সামুদ্রিক বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. আব্দুল্লাহ আল মামুন নতুন উপদেষ্টার কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

নোবিপ্রবিসাসের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন পাঠানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড.মোহাম্মদ ফারুক উদ্দিন, নোবিপ্রবিসাসের প্রতিষ্ঠাকালীন আহবায়ক নুরুল করিম, সাবেক সভাপতি নাজমুস সাকিব সাদী, সাংবাদিক সমিতির সভাপতি আব্দুর রহিম, সহ-সভাপতি হিমেল শাহরিয়ারসহ সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্যে কোষাধ্যক্ষ প্রফেসর ড.মোহাম্মদ ফারুক উদ্দিন বলেন, সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের আয়না স্বরূপ। সাংবাদিকদের সংবাদের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন, অনিয়মের বিষয় ফুটে উঠে। বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সাংবাদিকদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান প্রফেসর ড.ফারুক উদ্দিন।

সাংবাদিক সমিতির নতুন উপদেষ্টাকে ধন্যবাদ জানিয়ে ভিসি প্রফেসর ড.দিদার উল আলম বলেন, করোনাকালীন সময়ে সাংবাদিক সমিতি ইতিবাচক ভূমিকা রেখেছে। বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সাংবাদিক সমিতি শুরু থেকে কাজ করে যাচ্ছে। আগামী দিনগুলোতেও সততার সাথে কাজ করার আহবান জানান ভিসি।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।