চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ৪


Published: 2021-09-02 15:43:25 BdST, Updated: 2021-10-21 11:11:13 BdST

চবি লাইভ: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ জন আহত হয়েছে। শাটল ট্রেনের বগিভিত্তিক ছাত্রলীগের দুই গ্রুপ সিএফসি ও সিক্সটি নাইনের কর্মীদের মধ্যে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। পরে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি পুলিশের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় সিএফসির কর্মী বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মেহেদি হাসান এবং সিক্সটি নাইন গ্রুপের কর্মী বিশ্ববিদ্যালয়ের মেরিন সায়েনন্স বিভাগের রিমন, গণিত বিভাগের রুহুল আমিন ও একই বিভাগের বাঁধন আহত হয়েছেন।

জানা গেছে, বিবাদমান গ্রুপ সিএফসি শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী ও সিক্সটি নাইন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী। এর মধ্যে সিএফসি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও সিক্সটি নাইন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, সংঘর্ষের খবর পেয়েছি। দুই গ্রুপের জুনিয়রদের মধ্যে ঝামেলা হয়। এতে কয়েকজন আহত হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।