চবি ছাত্রীকে উত্ত্যক্ত, রাজমিস্ত্রি আটক


Published: 2021-10-11 17:01:29 BdST, Updated: 2021-10-18 06:26:18 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে মো. মাসেদ নামের এক রাজমিস্ত্রিকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ সোমবার (১১ অক্টোবর) এএফ রহমান হলের পাশের একটি ভবন থেকে অভিযুক্তকে আটক করা হয়।

আটক মাসেদ মো. ইউনুসের ছেলে। তার বাড়ি বরিশালে। বিভিন্ন সময় সে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৭-১৮ শিক্ষা বর্ষের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল।

সবশেষ সোমবার সকাল সাড়ে ৯টার সময় ওই ছাত্রী টিউশন থেকে যাওয়ার পথে আবারও উত্ত্যক্ত করে মাসেদ। ওই ছাত্রী বিষয়টি তার সহপাঠীদের জানালে তাকে আটক করে প্রক্টর অফিসে নিয়ে আসে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া জানান, এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে মো. মাসেদ নামে এক রাজমিস্ত্রীকে বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা ধরে পুলিশ বক্সে নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমাদের কাছে মাসেদ উত্ত্যক্তের বিষয়টি স্বীকার করেছে। সে বিশ্ববিদ্যালয়ের আশেপাশে আর কোনো ভবনে কাজ করতে পারবে না বলে মুছলেকা দিয়েছে। যদি পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে কোনো যায়গায় রাজমিস্ত্রীর কাজ করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান প্রক্টর।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।