কুষ্টিয়ায় সড়কে ঝরল কলেজশিক্ষকসহ ৩ জনের প্রাণ


Published: 2021-07-14 13:01:21 BdST, Updated: 2021-09-22 13:23:47 BdST

লাইভ প্রতিবেদক: কুষ্টিয়ার মধুপুরে সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরা সরকারী কলেজের অ্যাসোসিয়েট প্রফেসর শফিউল আজম ও তার মামাতো ভাই এনামুল ইসলাম নিহত হয়েছেন। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই আব্দুল খালেক এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ‘সকাল ৭টার দিকে দুজন মোটরসাইকেল আরোহী ঝিনাইদহ থেকে কুষ্টিয়ায় আসছিলেন। পথিমধ্যে মধুপুর কলার হাটের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি রড বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক এনামুল ইসলামের মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শফিউল আজমকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

নিহত শিক্ষক শফিউলের ভাইরা স্বপন জানান, মাকে দেখার জন্য শফিউল তার মামাতো ভাই এনামুলের সঙ্গে সাতক্ষীরা থেকে কুষ্টিয়ার আমলার খয়েরপুরে আসছিলেন।

অপরদিকে রাতে কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নাসির উদ্দিন বিশ্বাস (নাসির ন্যাংড়া) সৈয়দ মাসুদ রুমি সেতুর উপর সড়ক থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, নিজ বাড়ি থেকে রাত এগারোটার দিকে কুষ্টিয়াতে যাবার পথে এমন দুর্ঘটনা ঘটে। তবে হামলা নাকি সড়ক দুর্ঘটনা তা এখনো নিশ্চিত করে বলতে পারিনি পুলিশ।

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।