Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

এমপির গাড়িবহরে ট্রাকচাপায় ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: ১৯ মে ২০২২, ০৬:০২

ছবি: সংগৃহীত

জামালপুর লাইভ: সরকারদলীয় এমপির অনুষ্ঠান শেষে গাড়িবহরের সঙ্গে ফেরার পথে প্রাণ হারালেন সফরসঙ্গী এক ছাত্রলীগ নেতা। ওই ছাত্রলীগ নেতার নাম বাবুল হোসেন। বুধবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানি ইউনিয়ন পরিষদ সংলগ্ন সানন্দবাড়ি সড়কে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত ছাত্রলীগ নেতা বাবুল হাসান উপজেলার চিকাজানী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক। তিনি একই ইউনিয়নের মাগুড়িহাট গ্রামের আবুল হোসেনের ছেলে। দেওয়ানগঞ্জ ডিগ্রি কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল মিয়া জানান, আজ সকাল থেকে সাবেক তথ্য ও সংস্কৃতি মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করছিলেন। এ সময় সফরসঙ্গী হিসেবে ছিলেন ছাত্রলীগ নেতা বাবুল হাসান। কর্মসূচি শেষে বাড়ি ফেরার পথে এমপির গাড়িরবহরে তিনিও মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। এমন সময় পথে পণ্যবাহী ট্রাকের সাথে তার মোটরসাইকেলে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করলে পথিমধ্যে তিনি মারা যান তিনি।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ মহব্বত কবির বলেন, এমপির অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালক দুলাল মিয়াকে (৩৬) আটক করা হয়েছে। এ ঘটনায় এখনও কোনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ