Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
কলেজ সুধী সমাবেশ

শিক্ষক হেনস্থা: আরেক ছাত্র গ্রেপ্তার, শনিবার কলেজে

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৯:৫৯

শিক্ষক হেনস্থা: আরেক ছাত্র গ্রেপ্তার, শনিবার কলেজে

নড়াইল লাইভ: ইউনাইটেড ডিগ্রি কলেজের অধ্যক্ষকে অপদস্থ ও মোটরসাইকেল পোড়ানোর ঘটনায় আরও এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় এ নিয়ে গ্রেপ্তার হলেন ৭ জন। তারা সবাই বর্তমানে হাজতে। অধ্যক্ষ অপদস্থ মামলার তদন্ত কর্মকর্তা ও নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহামুদুর রহমান জানান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (২২ জুলাই) বিকেলে সদর উপজেলার হবখালি এলাকা থেকে মির্জাপুর ইউনাইটেড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মির্জাপুর গ্রামের রহমান শেখের ছেলে রায়হান শেখকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গ্রেপ্তার করে।

এর আগে গত ৯ জুলাই মির্জাপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্র জহিরুল নামে আরও এক ছাত্র গ্রেপ্তার হয়। এ পর্যন্ত ৭ জন গ্রেপ্তার হয়েছে।তিনি আরও জানান, রায়হান অধ্যক্ষসহ তিন শিক্ষকের মোটরসাইকেল পোড়ানোর সময় সক্রিয় ভূমিকা রাখে। ভিডিও দেখে তার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

মির্জাপুর কলেজ পরিচালনা পরিষদের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী বলেন, শনিবার (২৩ জুলাই) সকাল ১০টায় কলেজ ক্যাম্পাসে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে।

আমাদের আশা আগামী রোববার কলেজ খোলার প্রথম দিন অধ্যক্ষ কলেজে যাবেন এবং তাকে ফুলের মালা গলায় পরিয়ে কলেজে বরণ করা হবে। কলেজের এক ছাত্র ফেসবুকে ভারতের বিজেপির বহিষ্কৃত নেত্রী নূপুর শর্মাকে প্রণাম জানিয়ে একটি পোস্ট করে।

ওই নেত্রী এর আগে মহানবীকে (সাঃ) কটূক্তি করে সমালোচিত হয়েছিলেন। পোস্ট দেওয়ার পর গত ১৮ জুন এক সহিংস ঘটনার পর অভিযুক্ত ছাত্র রাহুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে কয়েকশ মানুষ এবং পুলিশের উপস্থিতিতে কলেজ ক্যাম্পাসে জুতার মালা পরানো হয়।

এ সময় অধ্যক্ষসহ তিনজন শিক্ষকের মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়। অভিযুক্ত রাহুল এখন হাজতে।


ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ