Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বরিশালে বাসচাপায় কলেজছাত্রসহ নিহত ২

প্রকাশিত: ২২ সেপ্টেম্বার ২০২২, ০০:১৬

প্রতীকী ছবি

বরিশাল লাইভ: বরিশালের বাকেরগঞ্জে বাসচাপায় সড়কে ঝরে গেল কলেজছাত্রসহ দুজনের প্রাণ। বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরাদি ইউনিয়নের নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চরাদি ইউনিয়নের সন্তোষদি গ্রামের বাসিন্দা নান্না মল্লিকের ছেলে নাজমুল মল্লিক (২০) ও একই গ্রামের জসিম গাজীর ছেলে রাব্বি গাজী (২১)। নাজমুল বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র। রাব্বি বেঙ্গল বিস্কুটের সেলসম্যান হিসেবে চাকরি করেন।

স্থানীয়রা জানান, চরকাউয়া বাসষ্ট্যান্ড থেকে গোমা ফেরিঘাটের উদ্দেশ্যে যাচ্ছিলো যাত্রীবাহী সাগর পরিবহনের একটি বাস। সন্তোষদি চরাদি ইউনিয়নের নিমতলা বাসষ্ট্যান্ড এলাকায় পৌছলে বাসটি ও মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন দুই যুবক। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম বলেন, রাব্বি মোটরসাইকেল চালিয়ে কর্মস্থলে আসছিল ও নাজমুল রাব্বির সঙ্গে বিএম কলেজে আসছিল। এসময় দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনার পর থেকে বরিশাল সদর উপজেলার চরকাউয়া খেয়াঘাট বাসস্ট্যান্ড থেকে বাকেরগঞ্জের ডিসি রোডে বাস চলাচল বন্ধ রয়েছে। পুলিশ বাস আটক করেছে। তবে দুর্ঘটনার পর বাসচালক পালিয়েছে। তাকে ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ