Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ছাত্রলীগ সহসভাপতিকে মারধরের অভিযোগ...

হল ছেড়ে পালালেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদক

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বার ২০২২, ২১:৩০

ইডেন ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদক

ইডেন লাইভ: সমালোচনা যেন থামছেই না ইডেন মহিলা কলেজে ছাত্রলীগকে ঘিরে। একের পর এক অনিয়ম ও দুর্নীতির কথা বেরিয়ে আসছে। এদিকে এসব অনিয়ম নিয়ে মুখ খোলায় মারধরের স্বীকার হন ইডেন মহিলা কলেজ ছাত্রলীগ সহসভাপতি জান্নাতুল ফেরদৌসী। এরপরই তার ওপর নেমে আসে নির্যাতন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে জান্নাতুলকে তার হলকক্ষ থেকে টেনেহিঁচড়ে বের করে আনা হয় এবং আপত্তিকর অবস্থার ছবি তোলা হয়। পরে সভাপতি তামান্না ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার আদেশে তাদের সামনেই নির্যাতন করে কলেজ ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী।

জানা গেছে, ইডেন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সিটবাণিজ্যসহ নানান বিষয়ে গণমাধ্যমে কথা বলেন ছাত্রলীগ নেত্রী জান্নাতুল ফেরদৌসী। পরে তার উপর চালানো হয় অমানবিক নির্যাতন। পরে নির্যাতনের ঘটনা সবাই জেনে গেলে সাধারণ শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়। এ সময় তারা ক্যাম্পাসে মিছিল বের করে। এ ঘটনায় রাতের আঁধারে জনরোষের মুখে হল ছেড়ে পালিয়ে যান সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা।

এ বিষয়ে জানতে সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে বারবার ফোন করা হলেও তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে বঙ্গমাতা হোস্টেলের তত্ত্বাবধায়ক নাজমুন নাহার ক্যাম্পাসলাইভকে জানান, আসল ঘটনা সম্পর্কে এখনও জানতে পারিনি। তবে শুনেছি, এটা ছাত্রলীগের ইন্টারনাল বিষয়। যে দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে সেই দুই পক্ষই ছাত্রলীগের। এ বিষয়ে তদন্ত করা হবে। সেই সাথে দোষীদের অবশ্যই শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

এদিকে হামলার ঘটনায় রাত ৩টার দিকে ক্যাম্পাসে আসেন ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য। এ ঘটনায় রাতেই অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছেন ছাত্রলীগের একাংশসহ সাধারণ শিক্ষার্থীরা।

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ