Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

বাসচাপায় দুই কলেজছাত্রীসহ নিহত ৩

প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩, ১৮:০০

বাসচাপায় দুই কলেজছাত্রীসহ নিহত ৩

ভোলা লাইভ: বাসচাপায় দুই কলেজছাত্রীসহ ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের অতোরউদ্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় নিহতরা হলেন- দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কয়সর মাতাব্বরের মেয়ে রিমা (১৭), একই এলাকার জাহাঙ্গীরের মেয়ে শিখা (১৭) ও একই এলাকার বাসিন্দা মো. কালাম (৫৫)। নিহত রিমা ও শিখা দৌলতখান উপজেলার হালিমা খাতুন মহিলা কলেজের দ্বাদশ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এছাড়াও এ ঘটনায় অটোরিকশার চালক আব্দুল কাদের (৪০) গুরুতর আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালের দিকে দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর এলাকা থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় করে তিনজন বাংলা বাজারের দিকে যাচ্ছিলেন।

এ সময় বাংলাবাজারের দক্ষিণ পাশে অতোরদ্দি এলাকায় এলে বিপরীত দিক থেকে একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই তিন যাত্রী নিহত হন। এ সময় অটোচালক গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। নিহত শিখা ও রিমার পরিবার জানায়, শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে কলেজে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তারা।

এ সময় বাংলা বাজারের দক্ষিণ পাশে অতোরদ্দি এলাকায় তাদের অটোরিকশাটিকে বাসচাপা দিয়ে চলে যায়। এতে এরা দুইজনসহ অটোতে থাকা আরও এক যাত্রী নিহত হন। দৌলতখান থানা পুলিশের ওসি জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত তিনজন নিহত ও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ