এবার ওমানে সড়ক কেড়ে নিল ৩ প্রবাসীর প্রাণ


Published: 2021-04-19 18:17:43 BdST, Updated: 2021-05-09 01:12:02 BdST

লাইভ প্রতিবেদক: এবার ওমানে সড়ক কেড়ে নিল ৩ প্রবাসীর প্রাণ। জানাগেছে মধ্যপ্রাচ্যের ওমানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ৩ বাসিন্দা নিহত হয়েছে। রোববার (১৮ এপ্রিল) সকাল দশটায় সালালাহ হতে মাস্কাটগামী সড়কের আল তামরিত এলাকায় দ্রুতগামী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের জাহেদ (৪২), সরফভাটা ইউনিয়নের আসকার আলী রোড এলাকার সালাউদ্দিন (৪০) ও বেতাগী ইউনিয়নের বালুরচর গ্রামের আবছার (৪৫)।

প্রবাসী সাংবাদিক মাহফুজ আনাম জানান, নিহতরা মাস্কাট মডার্ন রোজ ট্রেডিং এন্টারপ্রাইজ এল এল সি নামক একটি কোম্পানির পর্দার সেকশনে চাকরি করতেন। ঘটনার সময় তারা তারা রাজধানী থেকে ১ হাজার কিলোমিটার দূরে সালালাহ নামক অপর এক শহরে পর্দার কাজ করতে গিয়েছিলেন এক সপ্তাহ পূর্বে।

কাজ শেষ করে ভোরে মাস্কাটে ফিরছিলেন। পথে তামরিত নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়ক থেকে অনেক দূরে সটকে পড়ে। ঘটনাস্থলেই তারা প্রাণ হারায়।

জানা যায়, পুলিশ লাশ উদ্ধার করে সালালাহ'র একটি হাসপাতালের মর্গে রেখেছে। এগুলো সোমবার মাস্কাটে নিয়ে আনা হবে। ওমানস্থ বাংলাদেশ দূতাবাস লাশ দেশে পাঠানোর জন্য সকল প্রকার সহযোগিতা করবে বলে জানিয়েছে।

ঢাকা, ১৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।