মদনে প্রতিপক্ষের কিল ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের


Published: 2021-05-03 20:11:46 BdST, Updated: 2021-05-18 22:22:40 BdST

নেত্রকোণা লাইভ: নেত্রকোণার মদনে প্রতিপক্ষের কিল ঘুষিতে আবুল কাশেম (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। আজ সোমবার সকালে মদন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে উপজেলার নায়েকপুর ইউনিয়ের বরাটি গ্রামে। নিহত কাশেম বরাটি গ্রামের মৃত আব্দুল ছোবাহানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মেশিন দিয়ে ধান মাড়াই করাকে কেন্দ্র করে বরাটি মড়ল পাড়ার সামনে রবিবার দুপুরে আবুল কাশেমের সাথে একই গ্রামের ইসলাম উদ্দীনের ছেলে লিংকনের সাথে তর্কবিতর্ক হয়। এ সময় লিংকন, তাজুল ইসলাম, জুয়েলসহ আবুল কাশেমকে বেধড়ক মারপিট করে। স্থানীয় লোকজন কাশেমকে উদ্ধার করে মদন হাসপাতালে ভর্তি করে। সেখানে সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মদন থানার ওসি ফেরদৌস আলম ক্যাম্পাসলাইভকে বলেন, প্রতিপক্ষের আঘাতে আবুল কাশেম নামের একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের নেত্রকোনা মর্গে প্রেরণ করা হবে। বাদী পক্ষের অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//কেএইচএম//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।