স্বেচ্ছাসেবকের প্রয়াণে শিক্ষার্থীদের শোক প্রকাশ


Published: 2021-05-08 16:06:43 BdST, Updated: 2021-06-18 17:48:55 BdST

সাতক্ষীরা লাইভ: সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের অন্যতম চৌকস স্বেচ্ছাসেবক ও সাতক্ষীরা সিটি কলেজের শিক্ষার্থী মো. শিবলী নোমান (১৮) এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটি।

শুক্রবার (৭ মে) আনুমানিক রাত সাড়ে টায় অসুস্থতা জনিত কারণে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটির সভাপতি শেখ শাকিল হোসেন ও সাধারণ সম্পাদক এসএম শাহিন আলম স্বাক্ষরিত এক শোক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। বিজ্ঞাপ্তিতে আরো বলা হয়, শিবলী নোমানের মৃত্যুতে সাতক্ষীরাবাসী একজন উদ্যমী মানবসেবীকে হারিয়েছে, যা অপূরনীয় ক্ষতি।

সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটি সাতক্ষীরার সর্বস্তরের শিক্ষার্থীদের পক্ষে মরহুম শিবলী নোমানের ইন্তেকালে শোক ও তার শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও সহকর্মীদের প্রতি সমবেদনা জানিয়েছে। সাথে সাথে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছে।

ঢাকা, ৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।