কিশোরীর সঙ্গে আ.লীগ নেতার অশ্লীল ভিডিও ফাঁস, তোলপাড়


Published: 2021-09-09 12:10:04 BdST, Updated: 2021-10-18 08:19:40 BdST

লাইভ প্রতিবেদক: নেট দুনিয়ায় তোলপাড় শুরু হয়েছে কুষ্টিয়ার দৌলতপুরে এক আওয়ামী লীগ নেতার এক অশ্লীল ভিডিও ফাঁস হওয়ার পর থেকে। গত মঙ্গলবার রাতে আপত্তিকর এ ভিডিও ভাইরাল হয়। এরপর থেকেই দৌলতপুরে দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় বইছে।

ভিডিওতে দেখা গেছে, দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের ঝাউদিয়া এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান ও দৌলতপুর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রশীদ বাবলু একটি কক্ষে ১৫-১৬ বছর বয়সী এক মেয়ের সাথে অবৈধ মেলামেশায় লিপ্ত রয়েছে। ওই কক্ষের জানালা দিয়ে কেউ আওয়ামী লীগ নেতার আপত্তিকর কর্মকান্ডের ভিডিও গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে তা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। এ ঘটনার পর থেকেই বাজার, চায়ের দোকান ও উপজেলা পরিষদ চত্বরসহ সর্বত্র আওয়ামী লীগ নেতার অশ্লীল ভিডিও নিয়েই চলছে আলোচনা-সমালোচনা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ক্ষোভ প্রকাশ করে বলেন, আব্দুর রশীদ বাবলুর চারিত্রিক ত্রুটি আগে থেকেই রয়েছে। যার কাছে একটি বাচ্চা মেয়ে নিরাপদ না তারা আবার জনগণের সেবক হয় কিভাবে তা ভেবে পাইনা।

রিফাইতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, আমিও অশ্লীল ভিডিওটি দেখেছি। তার মত (আব্দুর রশীদ বাবলু) একজন দায়িত্বশীল প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়াম্যানের কাছ জনগণ এটা প্রত্যাশা করে না। আপত্তিকর ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত।

দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন বলেন, আমি জেলা আওয়ামী লীগের একটি জরুরি মিটিংয়ে আছি। এ বিষয়ে পরে বিস্তারিত কথা হবে।

এ বিষয়ে কথা বলার জন্য আব্দুর রশীদ বাবলুর সঙ্গে মোবাইলে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার ফোন নম্বর বন্ধ থাকায় তা সম্ভব হয়নি।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।