অটোরিকশায় সভায় গেলেন দুই মন্ত্রী


Published: 2021-09-11 11:14:42 BdST, Updated: 2021-10-18 07:10:01 BdST

সুনামগঞ্জ লাইভ: সত্যি এমন যদি হতো! এমন তো হবে না। কালে ভদ্রে এমনটি হয়েছে। তবে ইচ্ছায় নয়। সমস্যায় পড়ে। এসব কথা বলাবলি করছেন এলাকাবাসী। অটোরিকশা করে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভায় যোগ দিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।
শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টায় মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে দুই মন্ত্রী অটোরিকশা করে আলোচনা সভায় যোগ দেন।

অটোরিকশার পেছনের দুই সিটে দুই মন্ত্রী ও সামনের সিটে ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। এর আগে বেলা ১১টায় যখন দুই মন্ত্রী স্পিডবোট নিয়ে মধ্যনগর থানার সামনে আসেন তখন ফুল ছিটিয়ে তাদের অভিনন্দন জানানো হয়। এ সময় বাদ্যযন্ত্রের তালে নৃত্যও পরিবেশিত হয়েছে।

এলাকায় উন্নয়ন ভাবনা শীর্ষক মতবিনিময় সভায় যোগ দেন দুই মন্ত্রী, সেখান থেকে বের হয়ে দুই মন্ত্রী উপজেলারবাসীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে অটোরিকশায় উঠেন। মধ্যনগর থানার ওসি নির্মল দেব বলেন, দুই মন্ত্রী আগমন উপলক্ষে পুরো উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। উনাদের নিরাপত্তার সব দিক আমরা নজরে রেখেছি।

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।