Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিউমার্কেটে সংঘর্ষ ঠেকাতে জলকামান নিয়ে মাঠে পুলিশ

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২২, ০০:৩৬

কয়েক দফা সংঘর্ষে রণক্ষেত্রে পরিনত হয়েছে নিউমার্কেট এলাকা

লাইভ প্রতিবেদক: কয়েক দফা সংঘর্ষে রণক্ষেত্রে পরিনত হয়েছে নিউমার্কেট এলাকা। সংঘর্ষ সৃষ্টিকারীরা চড়াও হচ্ছেন গণমাধ্যমকর্মীদের ওপরও। ছাড় পায়নি অ্যাম্বুলেন্সও। ভেঙে দেওয়া হয়েছে জানালার গ্লাস। পরিস্থিতি সামাল দিতে জলকামান নিয়ে ঘটনাস্থলে অবস্থান নিয়েছে পুলিশ।

সব কিছু দেখে বেলা ১২টা ৫৬ মিনিটে ঘটনাস্থলে জলকামান নিয়ে আসতে দেখা যায় আইনশৃঙ্খলাবাহিনীকে। এর প্রায় পঞ্চাশ মিনিট পর মাঠে নামেন তারা। প্রায় ৫০ মিনিট পর রাবার বুলেট ও টিয়ার সেল ছুড়তে শুরু করেছে তারা।

এসময় টিয়ার গ্যাস থেকে বাঁচতে আগুন জ্বালিয়েছে সংঘর্ষকারীরা। এতকিছুর পরও থেমে নেই সংঘর্ষ। এখনো ইটপাটকেল, স্ট্যাম্প ও দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি অবস্থানে রয়েছে নিউমার্কেট ও তার আশপাশের ব্যবসায়ী এবং ঢাকা কলেজের শিক্ষার্থীরা।

এরপর বেলা পৌনে ১১টার দিকে ফের রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় চন্দ্রিমা সুপার মার্কেট এলাকার একটি ভবনে আগুন জ্বলতে দেখা যায়। তবে ফায়ার সার্ভিসকে দেখা যায়নি। স্থানীয়ভাবেই সেটিকে নেভানোর চেষ্টা করতে দেখা গেছে। যদিও আগুন ছিল অল্পমাত্রার।

এদিকে সংঘর্ষের সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার হয়েছেন বেশ কয়েকজন সংবাদকর্মী। এর মধ্যে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এসএ টিভির ওই জ্যেষ্ঠ ভিডিও জার্নালিস্ট লিপু। আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে তাঁর ওপর হামলার ঘটনা ঘটে। একই সঙ্গে আহত হয়েছেন আরও অনেকে।

ঢাকা, ১৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ