Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

সড়ক দুর্ঘটনায় লণ্ডভণ্ড এক পরিবার, নিহত ৩

প্রকাশিত: ১৬ মে ২০২২, ০০:২৮

ছবি: সংগৃহীত

রাজশাহী লাইভ: সড়ক দুর্ঘটনায় লণ্ডভণ্ড হয়ে গেল একটি পরিবার। রাজশাহীর পবা উপজেলার নওহাটা এলাকায় দুই মোটরসাইকেল ও ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছেন শিশুটির বাবা।

রোববার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে আমান কোল্ডস্টোরেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে মটর সাইকেল আরোহী আব্দুল মান্নান (৪৮) ও এক শিশু কন্যা মরিয়ম জান্নাত ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহতাবস্থায় দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তার মা বিথী আক্তারকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন শিশুটির বাবা।

নিহত বিথী ও তার পরিবার নিয়ামতপুরের এবং অপর মোটর সাইকেল আরোহী আব্দুল মান্নান নওগাঁ জেলার মান্দা উপজেলার বাসিন্দা।

দুর্ঘটনার বিষয়ে পবা থানার ওসি ফরিদ হোসেন জানান, মাটিবাহী ট্রাক্টর ও দুই মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে এক শিশুসহ দুজন মারা যান। আহত অন্য দুজনকে হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। সংঘর্ষের পরপরই ট্রাক্টরটির চালক পালিয়েছে।

নওহাটা ফায়ার স্টেশনের ওয়ার হাউস ইন্সপেক্টর আতাউর রহমান জানান, সকাল সাড়ে ১০টার দিকে আমান কোল্ড স্টোরের সামনে মাটিবাহী ট্রাক্টরের সঙ্গে দুটি মোটরসাইকেলের ত্রিমুখী সংর্ঘষ হয়। এতে একটি মোটরসাইকেলের আরোহী আব্দুল মান্নান ঘটনাস্থলে প্রাণ হারান। স্বামী-স্ত্রী ও কন্যাসন্তানসহ ছিলেন আরেক মোটরসাইকেলে। দুর্ঘটনায় তাদের কন্যাশিশুটি ঘটনাস্থলেই মারা যান। পরে দুজনকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মা মারা যান। এ ঘটনায় হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন শিশুটির বাবা।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ