Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

সড়কে ঝরে গেলো ইউপি সদস্যসহ ৩ জনের প্রাণ

প্রকাশিত: ১৬ মে ২০২২, ২২:০৮

প্রতীকী ছবি

দিনাজপুর লাইভ: সড়কেই ঝরে গেল ইউপি সদস্যসহ তিনজনের প্রাণ। দিনাজপুরের বিরলে ট্রাকচাপায় তাদের মৃত্যু হয়েছে। রোববার (১৫ মে) রাত ১টার দিকে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বোচাগঞ্জ উপজেলার ৪নং আটগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার রাকিবুল ইসলাম (৪২), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার বনগা গ্রামের মো. ওসমান গণির ছেলে সাদবিন ওসমান (২২) ও একই উপজেলার মিস্ত্রিপাড়া গ্রামের নুহেদ আলমের ছেলে নোয়াজিম আলম (১৬)।

জানা গেছে, নিহত তিনজন মিলে দুটি মোটরসাইকেলে রাত ১২টার সময় বিরল থেকে বোচাগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় ঝড়বৃষ্টি শুরু হয়। ঝড়বৃষ্টি থেকে বাঁচতে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন তারা।

এ সময় দুটি মোটরসাইকেলের মাঝে সংঘর্ষ হয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যান। ওই সময় অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে পিষ্ট করে চলে যায়। এতে তারা তিনজনই ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়দের বরাত দিয়ে বিরল থানার ওসি ফখরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বিরল মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ