Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়কে ঝরল শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থীর প্রাণ

প্রকাশিত: ২১ মে ২০২২, ০৪:৫৮

ছবি: সংগৃহীত

চাঁদপুর লাইভ: চাঁদপুরে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার দুই পরীক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকার মিয়ারবাজার স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার মাহবুবুল আলমের মেয়ে ফাতেমা আলম (২৪) ও একই উপজেলার হোসেন পাটওয়ারীর ছেলে মো. আবদুল্লাহ (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাজীগঞ্জ থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী সিএনজিচালত অটোরিকশা এবং বিপরীত দিকের পণ্যবাহী পিকআপটি ঘোষেরহাট এলাকায় পৌঁছলে মুখোমুখি এ সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ফাতেমা আলম মারা যান। ওই সিএনজিচালিত অটোরিকশায় থাকা আরো যাত্রীকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মো. আবদুল্লাহ নামের আরেক পরীক্ষার্থী মারা যান।

নিহতরা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিতে হাজীগঞ্জ থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে চাঁদপুর শহরের আলআমিন স্কুল অ্যান্ড কলেজে যাচ্ছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।

চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই দুর্ঘটনার পর থেকে সিএনজিচালিত অটোরিকশা ও পণ্যবাহী পিকআপের চালক পলাতক রয়েছেন। তবে এখনো পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ