Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

মেসির জন্য বাংলাদেশি মাইনুলের বানানো বিশ্বকাপ

প্রকাশিত: ১ নভেম্বার ২০২২, ০৪:০৯

মো. মাইনুল ইসলাম

বগুড়া লাইভ: বাংলাদেশের এক যুবকের হাতে বানানো মেসির বিশ্বকাপ। আসন্ন কাতার ফুটবল বিশ্বকাপ উপলক্ষে আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির জন্য বানানো তার এই কাপ। ওই যুবকের নাম মো. মাইনুল ইসলাম। বাড়ি বগুড়ার শিবগঞ্জ জেলায়।

জানা যায়, ওই যুবক ছোট বেলা থেকেই আর্জেন্টিনার ভক্ত। মাইনুলের বানানো কাঠের এই বিশ্বকাপ বানাতে তার সময় লেগেছে প্রায় দেড় মাস। রোববার (৩০ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে নিজের বানানো বিশ্বকাপটি জনসাধারণের সামনে তুলে ধরেন এই যুবক।

মাইনুল ইসলাম জানান, মেসিকে আমার খুব ভালো লাগে। তার খেলা সবাই পছন্দ করে। সম্ভব হলে কাতার বিশ্বকাপে গিয়ে মেসির হাতে আমার বানানো কাপটি তুলে দিতাম। কিন্তু জানি তা কখনো হবে না। তবে তিনি যদি কখনো বাংলাদেশে আসেন, তখন তার হাতে আমার এই কাপটা আমি পৌঁছে দিতে চাই।

মাইনুল আরো জানান, মেসিকে ছাড়া আর কাউকে সেভাবে ভালো লাগে না। তাই মেসির জন্য রাতের পর রাত কাজ করে এই কাপ বানিয়েছি। তবে আমার বিশ্বাস এবারের বিশ্বকাপ মেসি-ই পাবে।

মাইনুল পেশায় একজন ফার্নিচার মিস্ত্রি। এই কাপ নিয়ে বগুড়া জেলায় চলছে তোলপাড়। কাপ দেখে মেসি ভক্তদের মুখে ফুটেছে রঙিন হাসি। এলাকায় নানা আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন এই যুবক। বর্তমানে তিনি ঢাকার মান্ডা এলাকায় থাকেন।

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ